শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Ranojoy Bishnu: ভয়ঙ্কর সব মাদকদ্রব্য, ১৫টি পাসপোর্ট এবং একগুচ্ছ কার্ডসহ আটক রণজয় বিষ্ণুর পার্সেল! কীভাবে বিপদ থেকে উদ্ধার পেলেন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামশ্রী সাহা ০৯ জুলাই ২০২৪ ১৯ : ৪১[DELETED]Rahul Majumder


নিজস্ব সংবাদদাতা: সময়টা ভালো যাচ্ছে না অভিনেতা রণজয় বিষ্ণুর। কিছুদিন আগেই ট্রেকিং করতে গিয়ে কোনওরকমে প্রাণ হাতে করে ফিরেছিলেন তিনি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বড়সড় প্রতারণার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন রণজয়। 

অভিনেতার তরফে জানা গিয়েছিল ফোনে তাঁর সঙ্গে প্রতারণার চেষ্টা করা হয়েছিল। আজকাল ডট ইন-এর সঙ্গে এ প্রসঙ্গে 'কোন গোপনে মন ভেসেছে' ধারাবাহিকের 'অনিকেত' বললেন, " হঠাৎ করেই ফোনে অচেনা নম্বর থেকে একটি কল আসে আমি সাধারণত অচেনা নম্বর থেকে ফোন এলে ধরি না। কিন্তু সেই নম্বর দেখে মনে হল মুম্বইয়ের তাই ফোনটা তুলেছিলাম। ভেবেছিলাম, হয়তো বলিপাড়ার কোনও কাস্টিং ডিরেক্টরের তরফে আমাকে যোগাযোগ করা হচ্ছে। যাই হোক, ফোনের ওপার থেকে হিন্দিতে বলা হল, একটি অনলাইন কেনাকাটার ওয়েবসাইট থেকে আমার নামের একটি পার্সেল আটক করেছে মুম্বই পুলিশ। আরও বলা হল, আমার আধার কার্ডের নম্বর এই পার্সেলের সঙ্গে লিঙ্ক করা রয়েছে। সেই নম্বর থেকেই এই পার্সেলটির রেজিস্ট্রেশন করা হয়েছে। এত নিখুঁত ছিল সেই মিথ্যে বলার ধরন যে বিন্দুমাত্র সন্দেহ হয়নি আমার। বরং খানিক ঘাবড়ে যাই। ভাবলাম, আমাদের অভিনেতাদের তো কাজের খাতিরেই নিজেদের পরিচয়পত্র অনেককে পাঠাতে হয় সেখান থেকে কিছু গণ্ডগোল হয়নি তো? এরপর সেই ব্যক্তি জানাল ফোন কলটি সে মুম্বইয়ের পশ্চিম অন্ধেরি থানায় ট্রান্সফার করছে। 

এরপরেই শুরু হল আসল মজা! ফোনে যান্ত্রিক স্বরে শুনতে পেলাম, মুম্বইয়ের অন্ধেরি থানায় যোগাযোগ করা হল। যে ব্যক্তি পুলিশ অফিসার হিসাবে পরিচয় দিয়ে কথাবার্তা শুরু করলেন তার গলার স্বর গলার ধরন অবিকল অজয় দেবগণ অভিনীত 'সিংহম' চরিত্রটির মতো। সে আমাকে জানাল, আমি বড়সড় বিপদে ফেঁসে গিয়েছি। আমার নামের সেই পার্সেলটি থেকে নাকি ভয়ঙ্কর সব মাদকদ্রব্য, ১৫টি পাসপোর্ট এবং একগুচ্ছ কার্ড পাওয়া গিয়েছে। বাঁচার একমাত্র উপায় একটি অ্যাপ ডাউনলোড করতে হবে যা নাকি ভারত সরকার দ্বারা অনুমোদিত। এবং সেই অ্যাপের ভিডিওতে আমার জবানবন্দি রেকর্ড করে তাদের পাঠাতে হবে। শুধু তাই না, আরও কড়াভাবে বলা হল এই কথা চলাকালীনই আমাকে সেই অ্যাপটি ডাউনলোড করে এইসব যাবতীয় কাজ করতে হবে। তখনই সন্দেহ হল আমার। সঙ্গে সঙ্গে সেই ফোন কল কেটে দিই!" রণজয় আরও বলেন, "আমার দৃঢ় বিশ্বাস ওই অ্যাপটি ডাউনলোড করলেই বড়সড় প্রতারণার শিকার হতাম!" 

এরপরেই সাধারণ মানুষের উদ্দেশ্যে অভিনেতার সতর্কবার্তা, "আপনারা ভুলেও এরকম ফোন পেলে ভয় পেয়ে যাবেন না, সদর্থকভাবে‌ কোনও সাড়া দেবেন না। এবং অতি অবশ্যই কোনও পরিস্থিতিতে অচেনা কোনও ব্যক্তি অথবা প্রতিষ্ঠানের তরফে ফোনের ওপার থেকে কোনও অ্যাপ ডাউনলোড করার নির্দেশ পেলে তা মানবেন না!"

প্রসঙ্গত, ছোটপর্দায় রমরমিয়ে চলছে 'কোন গোপনে মন ভেসেছে'। সেই ধারাবাহিকে রণজয় বিষ্ণু অভিনীত 'অনিকেত' চরিত্রটি জনপ্রিয়তা পেয়েছে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

Breaking: তথাগতর বোনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রৌনক! কী হবে এই সম্পর্কের পরিণতি?...

গোয়াতে গ্রেফতার জানি মাস্টার, তামান্নার 'আজ কি রাত'র নৃত্য পরিচালকের বিরুদ্ধে কী অভিযোগ?...

দিনদুপুরে সেলিম খানকে প্রাণনাশের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের! ঘোমটার আড়ালে 'স্ত্রী'-এর চরিত্রে ছিলেন কোন অভিনেত্রী...

সমাজমাধ্যমে এ কী 'নোংরা' ভুল করলেন অমিতাভ বচ্চন! জানতে পেরেই প্রায় হাতজোড় করে ক্ষমাপ্রার্থনা ...

জলের তলায় ডুব থেকে নৌকাভ্রমণ, কলকাতার কোলাহল থেকে দূরে ছেলের সঙ্গে অলস দুপুরে হইচই প্রিয়াঙ্কার...

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...



সোশ্যাল মিডিয়া



07 24